Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

খান বাহাদুর আহছান উল্লাহ (রঃ) এর ১৪৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ আহছানিয়া মিশনের উদ্যোগে বিনা মুল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহ ছুফী আলহাজ্ব খান বাহাদুর আহছান উল্লাহ (রঃ) এর ১৪৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ আহছানিয়া মিশনের উদ্যোগে গত ৩১ ডিসেম্বর কোরান খতম, দোয়া ও মিলাদ মাহফিল, বিনা মুল্যে চক্ষু চিকিৎসা শিবিরসহ বিভিন্ন কর্মসুচি গ্রহণ করা হয়। কর্মসুচি অনুযায়ী ৩১ ডিসেম্বর সকালে হবিগঞ্জ আহছানিয়া মিশনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমানসহ ভক্তবৃন্দ, আহছানিয়া মিশনের সদস্য ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল শেষে দেশ ও জাতির উন্নতি কামনা করে মোনাজাত পরিচালনা করেন হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মোঃ আব্দুল মজিদ।
মিলাদ শেষে হযরত শাহ ছুফী আলহাজ্ব খান বাহাদুর আহছান উল্লাহ (রঃ) এর ১৪৯তম জন্ম বার্ষিকীর কেক কাটা হয়।
দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান শেষে বিনা মুল্যে চক্ষু চিকিৎসা শিবিরে রোগী দেখা শুরু হয়। এতে হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতালের চিকিৎসকগণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ৫/৬ শত চক্ষু রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। উক্ত চক্ষু শিবিরে বাছাই করা চোখে ছানী পড়া গরীব ও অসহায় দেড় শতাধিক রোগীকে হবিগঞ্জ আহছানিয়া মিশনের অর্থায়নে সম্পূর্ণ বিনা মুল্যে হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতালে ছানী অপারেশন ও ঔষধ প্রদান করা হয়।