Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে যানজট নিরসনে প্রশাসনের উচ্ছেদ অভিযান

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরের যানজট নিরসনের জন্য নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টা থেকে বিকাল ২টা পর্যন্ত নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার নেতৃত্বে শহরের যানজট নিরসন ও অবৈধ দখলদারের কাছ থেকে ফুটপাত উদ্ধারে এ অভিযান পরিচালনা করা হয়। শহরের ওসমানী রোড, থানা পয়েন্ট, মধ্যবাজার, স্কুল রোড, শেরপুর রোড, নতুন বাজার মোড়সহ বিভিন্ন পয়েন্টে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার ও সহকারী কমিশিনার (ভূমি) শাহীন দেলোয়ার নির্ধারিত স্থানের বাইরে দোকানের আসবাবপত্র রাখার দায়ে স্থায়ী ও অস্থায়ী দোকানকে ৮হাজার টাকা জরিমানা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশিনার (ভূমি) শাহীন দেলোয়ার, জেলা পরিষদের সদস্য শেখ শফিকুজ্জামান শিপন, সাবেক সদস্য আব্দুল মালিক, প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী, কাউন্সিলর নানু মিয়া, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়াসহ নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। নবীগঞ্জ থানার একদল পুলিশ উচ্ছেদ অভিযানে সার্বিক সহযোগিতা করেন।
নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার বলেন, এই অভিযানটি অব্যহত থাকবে এবং আজ যে অভিযান পরিচালনা হয়েছে বিভিন্ন অস্থায়ী দোকান উচ্ছেদ করা হয়েছে এবং বিভিন্ন ব্যক্তির অস্থায়ী দোকানপাঠ পুনঃস্থাপন হলে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেয়া হবে।
নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী বলেন, সুন্দর শহর গড়তে হলে জনসাধরনের সার্বিক সহযোগীতা একান্ত কাম্য। সবার সহযোগীতায় থাকলে একটি যানজট মুক্ত শহর পৌরসভা তৈরি করতে পারব।