Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জামিনে মুক্তি পেলেন জেলা ছাত্রদল নেতা রুমেল খান

স্টাফ রিপোর্টার ॥ জামিনে মুক্তি পেলেন জেলা ছাত্রদল নেতা রুমেল খান চৌধুরী। জামিনের পর তার বাসভবনে গিয়ে তাকে মিষ্টি মুখ করান কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ¦ জি কে গউছসহ অর্ধশতাধিক নেতাকর্মী। এর আগে গত বৃহস্পতিবার বিকালে জেলা কারাগার থেকে বেরিয়ে এলে বিএনপির নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে মিছিল সহকারে স্টাফ কোয়ার্টারের বাসায় নিয়ে আসেন।
এ সময় জি কে গউছ, পৌর কাউন্সিলল সফিকুর রহমান সিতু, ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজীব আহমেদ রিংগন, ছাত্রদল নেতা গোলাম মাহবুব, যুবদল নেতা শেখ মামুন, মুর্শে আলম সাজন, জসিম উদ্দিনসহ শতাধিক নেতাকর্মীরা তার বাসায় তাকে মিষ্টিমুখ করান। গত বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের বিজ্ঞ জেলা ও দায়রা জজ হাসানুল ইসলামের নিকট তার আইনজীবি গোলজার খান, মোজাম্মেল হক চৌধুরী ফয়ছলসহ অনেকেই জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।
এর আগে গত সোমবার স্ট্রোক করে রুমেল খানের মা ইন্তেকাল করেন। গত মঙ্গলবার হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মানবিক কারণে তাকে একদিনের জামিন মঞ্জুর করেন। জামিন পেয়ে ছাত্রদল নেতা মোস্তাক খান চৌধুরী মায়ের দ্বিতীয় নামাজে জানাজার ইমামতি করেন।
প্রসঙ্গত, সম্প্রতি পুলিশ তাকে বিভিন্ন রাজনৈতিক মামলায় তাকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে। এরপর থেকে তার মা শোকাহত হয়ে পড়েন।