Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালন করা হয়েছে। গতকাল শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কার্যালয়ে প্রাঙ্গনে প্রতি বছরের ন্যায় এবারো জতীয় সংঙ্গীত ও পতাকা উওোলনের মাধ্যমে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস কার্যক্রম শুরু হয়। মানববন্ধন শেষে উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ থানার (তদন্ত) ওসি মোরশেদ আলম, ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, বীর মুক্তি যোদ্ধা আব্দুল খালেক, সফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, বীর মুক্তি যোদ্ধা শফিকুর রহমান, হামিদুল হক চৌধুরী মাহতাব, কাজী গোলাম মর্তুজ, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ মোঃ হুমায়ুন কবির, অনলাইন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী, প্রধান শিক্ষক আবুল কালাম প্রমূখ।
আলোচনা সভায় প্রধান অতিথি বলেন- ঘুষ, অবৈধ সম্পদ অর্জন, অর্থ পাচার, ক্ষমতার অপব্যবহার এবং সরকারি সম্পদ ও অর্থ আত্মসাৎ সংক্রান্ত অভিযোগের তথ্য জানানোর জন্য দুর্নীতি দমন কমিশন বা উপজেলা নির্বাহী অফিসার নিকট অভিযোগ করুন এবং দুর্নীতি যার যার অবস্থান থেকে সবাইকে সচেতন হওয়ার আহবান জানানো হয়।