শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ নবীগঞ্জ উপজেলা কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১৩১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ’র নবীগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ জামে মসজিদে মাওলানা ফিরোজ আহমদ এর সভাপতিত্বে ও মাওলানা ইউনূস আলীর এর সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শাখার সভাপতি মাওলানা আবু তৈয়্যব মোজাহিদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা তাফাজ্জুল হক। সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা ফিরোজ আহমদ সভাপতি, মাওলানা যোবায়ের আহমদ সাধারণ সম্পাদক ও মাওলানা ইয়াকুত আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অন্যান্য দায়িত্বশীলগণ হলেন, মাওলানা আনহার আহমদ সহসভাপতি ও মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা ইউনূস আলী সহসাধারণ সম্পাদক, মাওলানা সাইদুর রহমান সহসাংগঠনিক সম্পাদক, মাওলানা মঈনুদ্দিন প্রচার সম্পাদক, হাফেজ সাজ্জাদুর রহমান কোষাধ্যক্ষ, হাফেজ মোস্তাক আহমদ ক্রীড়া সম্পাদক, হাফেজ মাহমুদ আলী সমাজসেবা সম্পাদক, মোঃ শাহনুর মিয়া ত্রাণ ও দুর্যোগ সম্পাদক, বদরুল আলম উন্নয়ন সম্পাদক, মাওলানা ছানাউর আলী দফতর সম্পাদক, সাঈদ আলম আইসিটি সম্পাদক, মোছাঃ সাজনা বেগম মহিলা সম্পাদক, মাওলানা ছালিকুর রহমান, মুনতাছির বিল্লাহ, মাওলানা মুহিবুর রহমান, এহসানুল হক, হাফেজ আব্দাল মিয়া ও আবু মুসাকে কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com