Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ঢাকায় আয়োজিত কেন্দ্রীয় যুব মহাসমাবেশে হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুর রহিম কাওছারের নেতৃত্বে বিশাল শোডাউন

প্রেস বিজ্ঞপ্তি ॥ আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক যুব মহাসমাবেশে হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আব্দুর রহিম কাওছারের নেতৃত্বে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত মহা সমাবেশে তিনি মিছিল সহকারে অংশ গ্রহন করেন। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দুপুর আড়াইটার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশস্থলে আসেন। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে এবং জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সমাবেশের উদ্বোধন করেন তিনি। এ সময় তাঁর সঙ্গে ছিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল।
মোঃ আব্দুর রহিম কাওছার জানান, বিভিন্ন এলাকার যুবলীগ নেতবৃন্দের অংশ গ্রহনে কানায় কানায় পরিপূর্ণ ছিল সোহরাওয়ার্দী উদ্যান। এতে তিনি হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে বিশাল শোডাউন দিয়ে মিছিল সহকারে অংশ গ্রহন করেন।
অনুষ্ঠিত মহাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘বিএনপির সময় মাত্র ২.৬ বিলিয়ন ডলার রিজার্ভ ছিলো, আমরা ৪৮ বিলিয়ন ডলার পর্যন্ত নিয়েছিলাম। কোভিড টিকা কিনেছি, বিনিয়োগ করেছি, বিমান কিনেছি, পায়রা বন্দর নিজস্ব অর্থায়নে করেছি, এইভাবে রিজার্ভ থেকে খরচ হয়েছে, ঘরের টাকা ঘরে থাকছে।