Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পইলে আনসার সঞ্জব আলী হত্যা মামলার আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিহতের স্ত্রী-সন্তানরা

স্টাফ রিপোর্টার ॥ স্বামী সঞ্জব আলী হত্যা মামলার আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন নিহতের স্ত্রী-সন্তানেরা। প্রতিনিয়ত মামলা তুলে নেয়ার জন্য চাপ প্রয়োগ করা হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে নিহতের স্ত্রী পারভীন আক্তার এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০২১ সালের ২১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় তার স্বামী হবিগঞ্জ সদর উপজেলার লামা পইল গ্রামের সঞ্জব আলীর সাথে তার ভাই আমজাদ আলী, তোরাব আলী, তৈয়ব আলী ও ভাবী নাজমা খাতুন, মিনারা বেগম, রেজিয়া খাতুন, ভাতিজা-ভাতিজীসহ পৈত্রিক সম্পত্তি নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা আমার স্বামীর ঘরে প্রবেশ করে আমার স্বামী সঞ্জব আলীর উপর আক্রমন করে। এতে তিনি গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তির এক দিন পর তিনি মারা যান। এ ঘটনার পর আমি (পারভীন আক্তার) বাদী হয়ে ৯ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের
মামলা দায়ের পর থেকেই আসামীদের ভয়ে আমি আমার স্বামীর বাড়ি ছাড়া হয়ে আমার বাবার বাড়িতে অবস্থান করি। সকল আসামীই আমাকে মামলা তোলে নেয়ার জন্য ভয় ভীতি দেখিয়ে আসছে। আমার স্বামী হত্যাকান্ডের এক বছর অতিবাহিত হলেও আজ পর্যন্ত আমি আমার দুটি সন্তান নিয়ে বাড়িতে উঠতে পারি নাই। যে কোন সময় আসামীরা আমার সন্তানদের স্বামীর মত হত্যা করতে পারে বলে আশঙ্কায় রয়েছি। তিনি অভিযোগ করে বলেন, আমার স্বামী হত্যাকান্ডের মামলাটি ভিন্নখাতে নেয়ার জন্য আমার মামলার সকল সাক্ষীর নামে-বেনামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে আসামীরা। এমনকি সাক্ষীদের হুমকি-ধামকি দিয়ে বিরত থাকার জন্য চাপ প্রয়োগ করা হয়েছে।
আসামীরা জামিন নিয়ে এলাকায় প্রকাশ্যে আসামীরা ঘুরাফেরা করার কারনে এবং প্রভাবশালী হওয়ার কারনে আমি নিরুপায় হয়ে যাচ্ছি। যতদিন যাচ্ছে আমার প্রতি তাদের ভয়-হুমকি ও চাপ প্রয়োগের মাত্রা বেশি হচ্ছে। তিনি আসামীদের হত্যার হুমকির কারনে তার সন্তানদের নিরাপত্তাহীনতায় ভূগছে বলেও উল্লেখ করেন। তিনি সংবাদ সম্মেলনে তার স্বামীর হত্যাকান্ডের সুষ্ঠ বিচার দাবী করেন।