Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ সদর উপজেলার হুরগাও গ্রামে ॥ ডাকাতি শেষে মালামাল বন্টনকালে জনতার হাতে ৪ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার হুরগাওয়ে ডাকাতি শেষে হাওরে মালামাল বন্টক করা কালে জনতা ডাকাতদলের সদস্যদের আটক করে পুলিশে দিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার হুরগাও গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে ডাকাতি শেষে ৭/৮ জনের ডাকাত দল চলে আসে। ডাকাতরা গ্রাম থেকে দুরে হাওড়ে এসে ডাকাতি মালামাল বন্টন করছিল। এ সময় ভাগভাটোয়ারা নিয়ে ডাকাতদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এতে ভোর হয়ে যায়। এ সময় পাশে ৮/৯ জন মাছ ধরছিল। তারা ডাকাতদের তর্কবিতর্ক শুনে তাদের সাথে থাকা কোদাল ও লাঠিসোটা নিয়ে ডাকাতদের ধাওয়া করে। এ সময় তারা ৪ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এরা হচ্ছে-সদর উপজেলার হুরগাও গ্রামের রহমান মিয়ার পুত্র কাওছার মিয়া (২৫), একই গ্রামের আক্তার মিয়ার পুত্র নবীর হোসেন (২২), বানিয়াচং সদরের আমির খানি গ্রামের রাসেল মিয়া (২৫) ও দেওয়ান বাগ গ্রামের সানু মিয়া (৩০)।
পরে আটক ডাকাতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। আটক ডাকাত রাসেল ও সানু মিয়াকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় রাসেলকে সিলেট এমজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ জানায় উল্লেখিত ডাকাতদের বিরুদ্ধে হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ছিনতাই, ধর্ষন ও খুনের মামলা রয়েছে।