Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল স্থানীয় বার লাইব্রেরীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক এম এ সোবাহান চৌধুরীর সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যন্যার মধ্যে উপস্থিত ছিলেন-জাপা নেতা এডঃ আজমান আলী, প্রভাষক আবিদুর রহমান, আব্দুল মোক্তাদির চৌধুরী অপু, জালাল উদ্দিন আহমেদ, তাজ উদ্দিন বাবুল, আব্দুস সালাম মেম্বার, মোস্তাফিজুর রহমান ময়না, আব্দুল মোতালেব, আবু তালেব, হাজী ফরিদ উদ্দিন, গাজী মিজবাহ, জুবায়ের হোসেন, বিপ্লব চন্দ্র দেব, এম এম হেলাল গোলাম আম্বিয়া সুমন, মনিরুল ইসলাম, উজ্জল আহমেদ, জি এম পলাশ, রবিন সরকার, রুবেল আহমেদ, জুনায়েদ আহমেদ, রুহেল আহমেদ, আমিনুর রহমান, মোনতাহার চৌধুরী, রিপন আহমেদ, সাইদুর মিয়া, লিটন মিয়া, সোহেল মিয়া, মিলটন, সামছুল আলম, এনায়েত হোসেন, কুতুব উদ্দিন, আলাউদ্দিন, পার্থ দাশ, রাজিব রায়।
সভায় বক্তাগণ ফিলিস্তিনীদের উপর ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। সভায় পল্লী বন্ধু এরশাদের উপর সকল ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।