Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে প্রশাসনের নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, পৌরসভা, প্রেসক্লাব ও ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে কনফারেন্স রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলাউদ্দিন। বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন, অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, ভেটেরিনারি সার্জন ডাঃ মিলন মিয়া, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান, প্রতিযোগী গালিবা আক্তার প্রমুখ।
দিবসটি উপলক্ষে চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা, আইসিটি ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
বক্তারা বলেন, শেখ রাসেল ছিলেন অতিথিপরায়ণ, বন্ধুবৎসল ও প্রাণচাঞ্চল্যে ভরপুর একজন শিশু। শেখ রাসেলের এই অকাল প্রয়াণে সুখ-দুঃখ হয়তো কোনোদিন আমাদের শেষ হবে না। শেখ রাসেল দিবসে সারা বাংলাদেশের সাড়ে তিন কোটি শিশু-কিশোর-কিশোরীর কাছে বঙ্গবন্ধুর আদর্শ, শেখ রাসেলের নির্মলতা, তার দুরন্ত এবং নির্ভীক শৈশবের গল্প সেটি আমরা পৌঁছে দিতে চাই।