Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জের তিমিরপুরের গুলজার ও তার ভাই এলাকাবাসীকে অতিষ্ঠ করে তুলেছে ॥ সংবাদকর্মীকে হুমকী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার পূর্বতিমির গ্রামের সুদখোর গুলজার, তার ভাই সেকুল এলাকাবাসীকে অতিষ্ঠ করে তুলেছে। ভয়ে কেউ প্রতিবাদের সাহস পায়না। গত ২ অক্টোবর (আলি বিডি) নামে একটি ফেইসবুক আইডি থেকে ২২ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়। এতে দেখা যায়, শফিক মিয়া নামে এক যুবককে মারধোর, গালমন্দ করা হচ্ছে। হামলার শিকার শফিক মিয়া বাদী হয়ে গুলজার মিয়া, তার ভাই সেকুল মিয়া ও গুলজারের পুত্র আল জামিন মিয়ার বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়- শফিক মিয়া প্রায় ২ বছর আগে গুলজার মিয়ার নিকট থেকে ৭০ হাজার টাকা নেন। টাকা নেয়ার পর ২ বছরে তাকে প্রায় ৫ লক্ষ টাকা সুদ প্রদান করলেও সে শফিক মিয়ার কাছে টাকা পায় বলে প্রচার করতে থাকে। গত শনিবার (১ অক্টোবর) পূর্বতিমিরপুর বাজারে শফিক মিয়াকে পেয়ে মারধোর করে জোরপূর্বক ১০০ টাকা মূল্যের ২টি স্টাম্পে ২ লক্ষ টাকা লিখে নেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে শফিককে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান।
আলি বিডি ফেইসবুক আইডি থেকে শফিক মিয়াকে মারধোর, অশ্লীল গালাগালিসহ নির্যাতনের ২২ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। এতে সুদখোর গুলজারের ভাই সিরাজুল ইসলাম ফোনে আলী হোসেনকে ভয়ভীতি দেয় এবং সংবাদকর্মী জাবেদ ইকবাল তালুকদারের হাত-পা কেটে ফেলবে বলেও হুমকী দেয়।
এ বিষয়ে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেলে আইনিগত ব্যাবস্থা নেয়া হবে।