শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাট সাটিয়াজুরী ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি অনুমোদন

  • আপডেট টাইম বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ মশরুফ আলী কাওছার সভাপতি, সেলিম আহমেদ সাধারণ সম্পাদক এবং রুবেল মিয়া, মিয়া, ফরিদ মিয়া ও শেখ সাইদুল হককে সাংগঠনিক সম্পাদক করে চুনারুঘাট উপজেলার আট নম্বর সাটিয়াজুরী ইউনিয়ন যুবলীগের নয়া কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেন এ কমিটির অনুমোদন দিয়েছেন। কমিটিতে আব্দুল্লাহ আল মামুন সুমন ও আব্দুর রশিদ সহ-সভাপতি, কামরুল ইসলাম ও হেলাল উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক এবং পারভেজ মিয়াকে দপ্তর সম্পাদক করা হয়েছে। এছাড়া আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নতুন কমিটিকে নির্দেশনা দেওয়া হয়। এর আগে গত ১০ অক্টোবর সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী। প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেইন জিতু, সাধারণ সম্পাদক আনোয়ার আলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, সহ সভাপতি ওয়াহিদুজ্জামান বাবুল, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুল কাদির লস্কর, সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দালুর রহমান, রাণীগাঁও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান লিটন।
প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেন, সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক মিনাজুর রহমান নুনু এবং পরিচালনায় ছিলেন যুগ্ম আহবায়ক শ্রীকান্ত আহির। এতে আওয়ামী লীগ ও যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com