বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে সাংবাদিক মুজিবর রহমানের বাড়িতে হামলা ভাংচুর লুটপাট

  • আপডেট টাইম বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের সাংবাদিক এম, মুজিবুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। সোমবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে দেশীয় অস্ত্রসহ ঘন্টাব্যাপী তান্ডব চালায় দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা নগদ টাকা, স্বর্নলংকারসনহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ব্যাপারে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। স্থানীয় সূত্রে জানা যায়- গত (৩১ আগস্ট) রাত ৮টার দিকে নির্বাচনী প্রতিহিংসা ও গ্রাম্য বিরোধের জের ধরে দীঘলবাক ইউনিয়নের দাউদপুর এলাকায় দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি ও ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য শাহ সুলতান আহমেদকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সংঘবদ্ধ দূর্বৃত্তরা হামলা চালায়। জুয়েলের ভাই জুনেদ মিয়াসহ ৫ জনকে আসামী করে সুলতান হামলার ঘটনার জের ধরে ও সংবাদ প্রকাশ এবং প্রতিবাদ করায় এ হামলার ঘটনা ঘটে। এদিকে সাংবাদিক শাহ সুলতানের উপর হামলার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মানববন্ধনে উপস্থিত হয়ে প্রতিবাদ জানান দৈনিক আমার সংবাদের প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান। এ ঘটনার জের ধরে সোমবার রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ২০/২৫ জন সাংবাদিক মুজিবুর রহমানের বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় ঘরের আসবাবপত্র ভাংচুর করা হয়।
গতকাল ১৩ সেপ্টেম্বর সকালে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম, এ আহমদ আজাদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনু, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এম, এ মুহিত, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছনি চৌধুরীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। সাংবাদিক এম, মুজিবুর রহমান অভিযোগ করে বলেন- আমি জরুরি কাজে সুনামগঞ্জে ছিলাম, আমার অনুপস্থিতি সাবেক মেম্বার জুয়েলের নেতৃত্বে আমার বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট করা হয়েছে, তিনি বলেন আমার সহকর্মী সাংবাদিক সুলতান শাহের উপর জুয়েল মেম্বার তার লোকজন কিছুদিন পূর্বে হামলা করেন। আমি উক্ত ঘটনার প্রতিবাদ করলে জুয়েল মেম্বার ক্ষিপ্ত হয়ে আমার বাড়ি ঘরে হামলা করেছে। আমি এ বিষয়ে দ্রুত বিচার আইনে মামলা করবো। এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ জানান- পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমি নিজেও ঘটনাস্থলে গিয়ে দেখেছি যেভাবে হামলা করা হয়েছে তা অত্যান্ত মর্মান্তিক। এখনো মামলা হয়নি এ ব্যাপারে মামলা দেয়া হলে আমরা দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com