Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সুন্দর ও শান্তিপূর্ণভাবে জন্মাষ্টমী উদযাপন হওয়ায় ॥ পূজা উদযাপন পরিষদ, হবিগঞ্জ জেলা শাখার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শহরে শ্রীকৃষ্ণের ৫২৪৮তম আবির্ভাব তিথি ও শুভ জন্মাষ্ঠমী ২০২২ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা সুন্দর ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হবিগঞ্জ জেলার শাখার নেতৃবৃন্দ। গতকাল রবিবার রাতে পত্রিকা পদত্ত এক বিবৃতিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি নমিনী কান্তি রায় নীরু ও সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় এ কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দরা বলেন, ‘গত শুক্রবার সকালে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার আয়োজনে হবিগঞ্জ শহরে এক বন্যার্ঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। এতে জেলা প্রশাসক, জেলা পুলিশ প্রশাসন, র‌্যাব প্রশাসন, হবিগঞ্জ পৌরসভা ও জন্মাষ্টমী উদযাপন কমিটির আহবায়ক অশোক রায় মঙ্গল এবং সাধারণ সম্পাদক অমিয় চন্দ্র রায় সার্বিক ভাবে সহযোগিতা করায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।
তাছাড়া উক্ত র‌্যালীতে ইসকন মহিলা প্রচার সংঘ, গোসাই নগর পূজা কমিটি, বাংলাদেশ সৎসঙ্গ হবিগঞ্জ জেলা শাখা, রবিদাস পাড়া মন্দির কমিটি হবিগঞ্জ, কৃষ্ণ দৈপায়ন দেব সংঘ হবিগঞ্জ, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট হবিগঞ্জ, বিবেকান্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ হবিগঞ্জ, বাংলাদেশ হিন্দু পরিষদ ও বাংলাদেশ হিন্দু যুব পরিষদ হবিগঞ্জ জেলা, শ্রী শ্রী রাধামাধব নোয়াহাটি, হরিভক্তি প্রচারিণী সংঘ হবিগঞ্জ, হবিগঞ্জ সদর উপজেলা মহাজোট, সনাতন বিদ্যান্তি সংঘ হবিগঞ্জ, হবিগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ, শ্রী শ্রী রাধা গোবিন্দ্র জিউর আখড়া ঘাটিয়া হবিগঞ্জ, গোপাল জিউর আখড়া বগলা বাজার, হবিগঞ্জ, সারদাঞ্জলী ফোরাম হবিগঞ্জ ও হিন্দু বৌদ্ধ খীষ্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠন অংশ গ্রহণ করায় আমরা উক্ত সকল সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞ।