Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দুর্দিনে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা দিয়েছেন বঙ্গমাতা-মিজানুর রহমান শামীম

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি শিশু পরিবারের বালকদের মাঝে খাবার বিতরণ করেছে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। সংগঠনের প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম গতকাল এই খাবার বিতরণ করেছেন।
এ সময় তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লড়াই-সংগ্রামে তাঁর পাশে বঙ্গমাতা শুধু স্ত্রী হিসেবে নয় একজন সহযোদ্ধা হিসেবে পাশে ছিলেন। তিনি তার পরিবারের সকল সদস্যের দায়িত্বসহ দেশের দুর্দিনে জাতির পিতাকে অনুপ্রেরণা দিয়েছেন। এ সময় তিনি বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহত সকলের আত্মার মাগফিরাত কামনায় সকলের দোয়া কামনা করেন।
খাবার বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু হেনা মোস্তফা কামাল, পরিচালক আব্দুর রহমান, শংখ শুভ্র রায়, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, জাকারিয়া চৌধুরী, সরকারি শিশু পরিবারের (বালক) তত্ত্বাবধায়ক নিপুন রায়, বানিয়াচং উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, শহর সমাজসেবা কর্মকর্তা আফজালুর রহমান, যুবলীগ নেতা ফারুক মিয়া প্রমুখ।