Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের ৭ম ও ৮ম তলার উদ্বোধন করলেন সংসদ সদস্য এডঃ আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের নতুন ভবনের উর্ধ্বমুখী ৭ম ও ৮ম তলার উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বুধবার আনুষ্ঠানিকভাবে এ দুটি তলার উদ্বোধনী ফলক উন্মোচন করেন তিনি। পরে মোনাজাত শেষে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্রায় তিন কোটি টাকা ব্যয়ে এ দুটি তলা নির্মাণ করেছে সরকারের গণপূর্ত বিভাগ। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের সুপার ডা. মোহাম্মদ আমিনুল হক ও সঞ্চালনা করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল।
এতে বিশেষ অতিথি ছিলেন শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সুনির্মল রায়, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সিভিল সার্জন ডা. মোহাম্মদ নূরুল হক ও হবিগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহা: জাকির হোসেন।
সভায় শেখ হাসিনা মেডিক্যাল কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং জেলা স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, চিকিৎসকরা সাধারণ মানুষের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। এক্ষেত্রে চিকিৎসকদের উচিত সেবা নিতে আসা লোকদের সঙ্গ মানবিক আচরণ করা। এ ছাড়া সরকারের দেওয়া দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি নির্দেশনা দেন। এ সময় মেডিক্যাল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের নিকট থেকে তাঁদের নানা সমস্যার কথা শোনে সেগুলো শিগগির সমাধাণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।