Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বন্যা কবলিত পরিবারে খাবার বিতরণ করলেন সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যা কবলিত পরিবারের মাঝে রান্না খাবার বিতরণ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী তিনি নেতাকর্মীদের কে নিয়ে নবীগঞ্জ উপজেলার কুর্শি গালিপুর মাধবপুর দুর্গাপুরসহ কয়েকটি এলাকায় আশ্রয় কেন্দ্র ও বন্যাদুর্গত এলাকায় গিয়ে বন্যার্তদের খোঁজখবর নেন এবং খাবার বিতরণ করেন।
এসময় মুনিম চৌধুরী বাবু বলেন- নবীগঞ্জ বাহুবলে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলে এখনও ভাটি অঞ্চলের বেশীরভাগ এলাকায় বন্যার পানি রয়ে গেছে। বন্যার শুরু থেকেই ক্ষতিগ্রস্তদের পাশে সহায়তা অব্যাহত রেখেছি এবং জাতীয় পার্টির নেতাকর্মীরা ও বন্যার্তদের পাশে থেকে সহায়তা করে যাচ্ছে। আমাদের নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির নির্দেশে আমরা যে যার মতো করে বন্যার্তদের সহযোগিতা করে যাচ্ছি। সেই সাথে ইনশাআল্লাহ সকলে মিলে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব এবং বিত্তবানরা বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসায় তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
খাবার বিতরণে তাঁর সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ডাঃ শাহ আবুল খায়ের নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক খলিলুর রহমান চৌধুরী দুদু সদস্য সচিব এমরান মিয়া দিঘলবাক ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল হান্নান চৌধুরী চান মিয়া সহ-সভাপতি এলাইছ মিয়া চৌধুরী সাধারণ সম্পাদক আলা উদ্দিন উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মিলাদ হোসেন সুমন মহিলা পার্টির সভাপতি নুরজাহান বেগম চম্পা জাপানেতা সিদ্দেক মিয়া নুরুল হক ছানু মিয়া
আব্দুর রুপ, সুনাফর মিয়া,আঙ্গুর মিয়া,সাব্বির আহমদ,রুয়েল মিয়া যুবসংহতি নেতা বদরুল হোসেন, অলিউর রাহমান, ইমন আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অপর একটি টিম জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু’র পক্ষে বাহুবল উপজেলার মুদাহরপুর নোয়াঐ স্নানঘাটসহ বিভিন্ন এলাকায় বন্যাত্বের মধ্যে খাবার বিতরণ করেন এসময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুক আহমেদ হবিগঞ্জ জেলা মহিলা পার্টির সাধারন সম্পাদক হাসিনা আক্তার শিফা, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাজী আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক চুল্লুক মিয়া, জাতীয় যুবসংহতির সাধারণ সম্পাদক হেলাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদ মিয়া, মাহমুদুল হাসান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, যুবসংহতি নেতা তাহির মিয়া, বাচ্চু মিয়া, আয়াত আলী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।