Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শাহজালাল বিশ্ববিদ্যালয় অধীন ‘খোয়াই বন্ধন’-এর নয়া কমিটি

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত ১৭ জুলাই হবিগঞ্জের ছাত্রছাত্রীদের আঞ্চলিক সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় অধীন ‘খোয়াই বন্ধন’-এর উদ্যোগে অনুষ্ঠিত হয় ‘খোয়াই বন্ধন’-এর ইফতার মাহফিল ও নবীন বরণ ২০১৪।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. আমিনুল হক ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির প্রধান প্রকৌশলী ও হবিগঞ্জ সমিতির সহ-সভাপতি সৈয়দ মোঃ হাবিবুর রহমান ও বাংলাদেশ ব্যাংক সিলেট এর যুগ্ম পরিচালক ও হবিগঞ্জ সমিতির সহ সভাপতি ফজলুর রহমান চৌধুরী। ইফতার শেষে নবীনদের হাতে ফুল দিয়ে বরণ করেন অতিথি এবং সংগঠনের সদস্যবৃন্দ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপ রেজিস্ট্রার এবং সমাজকর্ম অ্যালামনাই এর সাধারন সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, আর্কিটেকচার বিভাগের সহকারী প্রফেসর সুব্রত দাস, এফ ই এস বিভাগের লেকচারার নুসরাত ইসলাম, ইস্টার্ন ব্যাংকের রিলেশনশিপ ম্যানেজার ও খোয়াই বন্দন এর সাবেক সভাপতি বশির আহমদ, মনির উদ্দিন মঞ্জু, জালালাবাদ কলেজের প্রভাষক আঞ্জুমান আরা কপি এবং সাবেক খোয়াই বন্ধনের সভাপতি শাহাদাত হোসেন শিশির।
অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা সুব্রত দাস নতুন কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হন জি ই.ই বিভাগের ছাত্র সৈয়দ তওহিদুর রহমান তোহা। সাধারন সম্পাদক মনোনিত হন বিবিএ বিভাগের ছাত্র ফরহাদ আহমেদ এবং সাংগঠনিক সম্পাদন মনোনিত হন বিবিএ বিভাগের ছাত্র রেজাউল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক বিবিএ বিভাগের নাজমুল আজিম সুপন। অনুষ্ঠান শেষে বিদায়ী কমিটির সবাই নতুন কমিটিকে শুভেচ্ছা জানান এবং সামনের দিনগুলোতে নতুন কমিটি আরও ভাল কাজ উপহার দিবে এমন আশাবাদ ব্যক্ত করেন সকলে। পরে সদ্য বিদায়ী সভাপতি ফরেস্ট্রি বিভাগের গোলাম মোস্তফা চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের ইতি টানেন।