Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার ॥ মোঃ আব্দুল জলিল সভাপতি ও মোঃ আব্দুল হাইকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জ সদর উপজেলার দশ নম্বর লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মোত্তালিব এবং সাধারণ সম্পাদক আব্দুর রহমান গতকাল এই কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী ১ মাসের মধ্যে নতুন কমিটি গঠন করে জমা দেওয়ার জন্যও তাঁরা নির্দেশ দিয়েছেন।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেনÑ মোঃ জাহেদুর রহমান জাহেদ, সমীরণ চক্রবর্তী শড়খু, মোঃ আব্দুল মতিন মাস্টার, মোঃ আলী আজগর, মোঃ সিরাজ মিয়া, মোঃ ইকবাল চিশতি, মোঃ আব্দুল মোছাব্বির দুলাল, মোঃ হারুনুর রশীদ, মোঃ আজগর আলী, মোঃ ইমান আলী, মোঃ কামাল মিয়া, আহাম্মদ আলী, মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ ফজর আলী, মোঃ ফুল মিয়া, মোঃ সিদ্দিক আলী, মোঃ ময়না মিয়া, মোঃ ছমির হোসেন ও আব্দুল হান্নান। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহমুদ হোসেন মরম আলী, সৈয়দ মোঃ আশফাকুর রেজা, প্রভাষক মোঃ রুবেল আহমদ, মোঃ জয়নাল আবেদীন, অজয় চক্রবর্তী জুয়েল, মোঃ হাবিুবর রহমান তালুকদার বাবুল ও কায়ছার আহমেদ (মেম্বার)।
সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুর রহমান লেচু, রঞ্জন রায়, মোঃ আব্দুল মতিন, মোঃ উজ্জ্বল মিয়া, মোঃ কাউছার আহমেদ দুলাল চৌধুরী, মোঃ ফজলে এলাহী মহসিন খন্দকার ও মোঃ দ্বীন ইসলাম।
আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল মামুন বখত, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মতিউর রহমান শাকিল, দপ্তর সম্পাদক মোঃ শরীফ উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ আব্দাল মিয়া, অর্থ সম্পাদক মঈন উদ্দিন বেলাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন পলাশ, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জিতু মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক চয়ন দেব, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ নানু মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সামছুদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মৌলানা জসিম উদ্দিন, স্বা¯’্য বিষয়ক সম্পাদক মোঃ সাহেব আলী, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ রোকেয়া আক্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ হেলাল আহমেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, সহ প্রচার সম্পাদক মোঃ আছকির মিয়া, সহ দপ্তর সম্পাদক মোঃ দুলাল মিয়া এবং সম্মানিত সদস্য মোঃ নবীব আলী।