Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নিখোঁজ সংবাদ

আমি নিম্ন স্বাক্ষারকারী মোঃ ফয়সল মিয়া, পিতা-মোঃ আকল মিয়া, সাং-কাউরিয়াকান্দি, ১৩নং মন্দরী ইউ/পি, ৫নং ওয়ার্ড, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ থানায় হাজির হয়ে জানাচ্ছি যে, অনুমান প্রায় আড়াই বৎসর পূর্বে একই ইউনিয়নের মন্দরী গ্রামের হাজী মোঃ আব্দুল হামিদ মিয়া ও মোছাঃ মনোয়ারা বেগম এর মেয়ে মোছাঃ তানিয়া আক্তার বাধন (২১) কে বিয়ে করি। দাম্পত্য জীবনে আমাদের কোন সন্তানাদি হয় নাই।

গত ৩১/০৫/২০২২ইং তারিখ সকাল বেলায় আমার স্ত্রী তানিয়া আক্তার বাধন একই গ্রামে আমার মামা মোঃ আলকাছ মিয়া, পিতা ঃ মোঃ নিম্বর আলীর বাড়ীতে বেড়াতে যায়। সেখানে ১ দিন থাকার পর ০১/০৬/২০২২ইং তারিখ রোজ বুধবার সকাল অনুমান ১০ টার সময় আমার স্ত্রী আমার মামার বাড়ী থেকে আমার বাড়ী আসার কথা বলে বের হয়ে আসার পর থেকে অদ্যবধি আমার স্ত্রীর কোন সন্ধান পাচ্ছি না। ওই দিন সকাল সাড়ে ১০ টার সময় আমার মামা আমাকে ফোন করে জানান যে, আমার স্ত্রী সকাল ১০ টার দিকে তার বাড়ী থেকে আমার বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়েছে। সে আমার বাড়ীতে পৌছিয়াছে কি না। আমার স্ত্রী বাড়ীতে না আসায় আমি রাস্তা দিয়া আগাইয়া যাইয়া এদিক সেদিক খুজিয়া না পাইয়া আমার শ্বশুর বাড়ীতে ফোন করে আমার স্ত্রী তাদের বাড়ীতে গেছে কি না জিজ্ঞাসা করি। তখন তারা জানান, আমার স্ত্রী তাদের বাড়ীতে যাই নাই। পরবর্তীতে আমার এবং আমার স্ত্রীর আত্মীয় স্বজন সম্ভাব্য সকল স্থানে খোজাখুজি করেও আমার স্ত্রীর কোন সন্ধান পাই নাই। বর্তমানেও খোজাখুজি অব্যাহত আছে।
আমার স্ত্রীর বর্ণনা : নাম : মোছাঃ তানিয়া আক্তার বাধন, বয়স : ২১ বৎসর, উচ্চতা : অনুমান ৪ ফুট ০৯ ইঞ্চি, গায়ের রং : শ্যামলা, স্বাস্থ্য- মিডিয়াম, মূখমন্ডল : গোলাকৃতির, পড়নে, গোলাপী প্রিন্টের সেলোয়ার কামিজ ও কালো বোরকা ছিল। এদিকে আমার স্ত্রীকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করে না পেয়ে বানিয়াচং থানায় একটি সাধারণ ডায়রী করি। যার জিডি নং-১৭২, তারিখ-০৪/০৬/২০২২ইং। যদি কোন সহৃদয়বান তার সন্ধান পান তাহলে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

যোগাযোগ

মোঃ ফয়সল মিয়া
০১৭৮৩-৪৬৬৪৩৩