বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ থেকে নিখোঁজ কলেজ ছাত্র ১ মাস পর গাজীপুর থেকে উদ্ধার

  • আপডেট টাইম সোমবার, ৯ মে, ২০২২
  • ১৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহর থেকে নিখোঁজ হওয়ার ১ মাস পর গাজীপুর থেকে কলেজ ছাত্রকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় এলাকাবাসী ও শিক্ষার্থীরা পুলিশ সুপার ও ডিবি পুলিশকে সাধুবাদ জানিয়েছেন।
জানা যায়, গত ৯ এপ্রিল হবিগঞ্জ শহর থেকে সরকারি বৃন্দাবন কলেজের ২য় বর্ষের ছাত্র সদর উপজেলার কাশিপুর গ্রামের দিপক চন্দ্র রায়ের ছেলে শুভ চন্দ্র রায় (২০) নিখোঁজ হয়। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজ করে কোথাও তার সন্ধান না পেয়ে ওইদিনই রাতে সদর থানায় সাধারণ ডায়েরী করেন তার পিতা। যার নং-৫২২। ওইদিনই এসআই হামিদুলকে দায়িত্ব দেয়া হয়। কিন্তু এক মাস অতিবাহিত হওয়ার পরও পুলিশ তার কোনো হদিস পায়নি। নিরূপায় হয়ে তার অভিভাবক পুলিশ সুপারকে বিষয়টি অবগত করলে তিনি ডিবি পুলিশকে দায়িত্ব দেন ব্যবস্থা নেয়ার জন্য। কললিষ্ট ও বিভিন্ন সূত্র ধরে ডিবির এসআই অভিজিৎ ভৌমিক নিশ্চিত হন নিখোঁজ শুভ গাজিপুর কোনা বাড়িতে আছে। পরে ওই জেলার ডিবি পুলিশের সহযোগিতায় গত ৩ মে উদ্ধার করে তার পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় গ্রামবাসী ও শিক্ষার্থীরা পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com