Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে রাস্তা বন্ধ করার ঘটনার জের হামলায় কলেজ ছাত্রীসহ ১০ জন আহত

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা এলাকার বিরামচরে নিরীহ পরিবারের রাস্তা বন্ধ করার ঘটনা নিয়ে প্রভাবশালীদের হামলায় কলেজ ও স্কুল ছাত্রীসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত এক নারীকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে উত্তেজনা বিরাজ করছে।
হামলায় আহত শায়েস্তাগঞ্জ জহুর চাঁন বিবি কলেজের ছাত্রী সাদিয়া আক্তার (১৮), শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী তাহিয়া (১৩), আয়েশা (৬০), ফুলবানু (৪৫), জুহিন (২৫) ও তুহিন মিয়া (৩০) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর জোসনা বেগম (৩৫) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত সূত্রে জানা যায়, মৃত আব্দুল আলীর পুত্র ছাবেদ আলী দীর্ঘদিন ধরে প্রতিবেশী আব্বাস আলীর বসতবাড়ি দখলের চেষ্টা করে আসছে। এর অংশ হিসেবে ওই পরিবারের চলাচলের রাস্তা বেড়া দিয়ে বন্ধ করে দেয়ায় ওই পরিবারটি গৃহবন্দি হয়ে পড়ে। এর প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ছাবেদ আলী, আতর আলীসহসহ ১০/১৫ জন দেশীয় অস্ত্র নিয়ে আব্বাস আলীর বাড়িতে হামলা চালায়। এরা তাদের পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, বিষয়টি শুনার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।