Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

গাড়ি চোর চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে তারেককে

আটক করেছে ঢাকা ডিবি পুলিশস্টাফ রিপোর্টার ॥ আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে তারেকুল ইসলাম অলি তারেককে আটক করেছে ঢাকা ডিবি পুলিশ। এ সময় ৩টি চোরাই প্রাইভেটকার জব্দ করা হয়। সে হবিগঞ্জ শহরের শ্যামলী এলাকার রহমান আলীর পুত্র।
ঢাকা মিন্টু রোড এলাকার ডিবি পুলিশের সিনিয়র এএসপি আশরাফুল ইসলাম নেতৃত্বে একদল পুলিশ গতকাল শুক্রবার অভিযান চালিয়ে উমেদনগর এলাকার এক বাসা থেকে তাকে আটক করেন। তার স্বীকারোক্তি অনুযায়ী (ঢাকা মেট্রো-গ-১৩-৩৩৭২) একটি সাদা রংয়ের প্রাইভেটকার কাশেম নামের জনৈক ব্যক্তির নিকট থেকে জব্দ করা হয়। এ ছাড়া লাল রং এর আরো একটি প্রাইভেট কার জব্দ করা হয়।
প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাফরুল থানার বিআরটিএ অফিসের সামনে থেকে একজন সংসদ সদস্যের কন্যার একটি দামি প্রাইভেটকার চুরি হয়। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে কাফরুল থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে এ বিষয়ে মিরপুর বিভাগের (গোয়েন্দা) পুলিশ সংঘবদ্ধ অপরাধ কাউন্টার টেরোরিজিম, গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম মামলাটি তদন্ত শুরু করে। তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হবিগঞ্জে চোরাই গাড়ি রয়েছে বলে শনাক্ত করা হয়।
এ বিষয়ে অভিযান দলের প্রধান আশরাফুল ইসলাম জানান, হবিগঞ্জ জেলায় একটি গাড়ি চোর চক্রের শক্তিশালী সিন্ডিকেট রয়েছে। তারেককে আটক করা হয়েছে এবং এ চক্রের সাথে আর কারা জড়িত সে রহস্য উদঘাটন করা হবে।