Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বৃটেনে বাংলাদেশ চেম্বার অব কমার্স ও মাস্টার শেফ প্রমোশনস এর সাইনিং শেরেমনি অনুষ্ঠানে একযোগে কাজ করার অঙ্গীকার

প্রেস বিজ্ঞপ্তি ॥ দি পিপলস ফেভারেইট শেফ শিরোনামে বৃটেনের সেন্ট্রাল লন্ডনের বাইরে ঐতিহ্যবাহী বার্মিংহাম শহরে আগামী ৯ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে মাস্টার শেফ প্রমোশনস এর উদ্যোগে সমগ্র বৃটেন থেকে ১১টি ক্যাটাগরিতে পাবলিক ভোটের মাধ্যমে শেফ বাছাই করে এ্যাওয়ার্ড প্রদান করার উদ্যোগ নেওয়া হয়েছে।
ওয়েলসের নিউপোর্টের বিচউড পার্কের কনফারেন্স হলে অতি সম্প্রতি ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স ও মাস্টার শেফ প্রমোশনস এর সাইনিং শেরেমনি অনুষ্ঠানে নেতৃবৃন্দ একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
ওয়েলস চেম্বার অব কমার্সের চেয়ারম্যান দিলাবর হোসাইন এর সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল মাহবুবস নূর ও ডেপুটি সেক্রেটারী ইমতিয়াজ হোসেন জাকির যৌথ পরিচালনায় অনুষ্ঠানে মাষ্টার শেফ প্রমোশনস এর প্রেসিডেন্ট ও সিই্ও সেলেব্রেটি শেফ মো: রইস আলি, বার্মিংহামের সিটি কাউন্সিলার শাহ নেওয়াজ আলি, বিশিষ্ট ব্যবসায়ী আনা মিয়া, সাংবাদিক মকিস মনসুর সহ ওয়েলস চেম্বার অব কমার্সের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মাস্টার শেফ প্রমোশন এর প্রেসিডেন্ট রইস আলী ও চেম্বার অব কমার্সের চেয়ারপার্সন দিলাবর হোসাইন আগামী ৯ নভেম্বর বার্মিংহামের অনুষ্ঠানকে সফল করার আহ্বান জানান।