শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর দ্বি-বার্ষিক নির্বাচন ॥ অর্ডিনারী ও এসোসিয়েট গ্রুপে ১৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

  • আপডেট টাইম শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৪২১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ অর্ডিনারী গ্রুপের ১২টি সদস্য পদে ১২ জন এবং এসোসিয়েট গ্রুপের ৬টি সদস্য পদে ৬ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনী তফসিল অনুযায়ী গত ২১ নভেম্বর ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ওই দিন অর্ডিনারী গ্রুপের ১২টি সদস্য পদে ১২ জন এবং এসোসিয়েট গ্রুপের ৬টি সদস্য পদে ৬ জন মনোনয়নপত্র দাখিল করেন। গতকাল ৯ ডিসেম্বর ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। নির্ধারিত সময়ের মধ্যে গতকাল কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন নি। ফলে নির্দিষ্ট পদের অতিরিক্ত প্রার্থী না থাকায় হবিগঞ্জ চেম্বার নির্বাচন বোর্ড-২০২১ এর চেয়ারম্যান শাকিল মোহাম্মদ গতকাল তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।
চেম্বার নির্বাচন বোর্ড-২০২১ এর চেয়ারম্যান শাকিল মোহাম্মদ প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার না করায় নির্বাচনযোগ্য সদস্য সংখ্যা ও বৈধ প্রার্থী সংখ্যা সমান হওয়ায় বানিজ্য সংগঠন বিধিমালা, ১৯৯৪ এর বিধি ১৭(১) এর অধীনে অর্ডিনারী গ্রুপ এর ১২টি সদস্য পদে ১২ জন ও এসোসিয়েট গ্রুপ এর ৬টি সদস্য পদে ৬ জন সহ সর্বমোট ১৮ জনকে ২০২১-২০২২, ২০২২-২০২৩ সনের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসাবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মর্মে ঘোষনা করা হলো।
অর্ডিনারী গ্রুপের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্যগণ হচ্ছেন-মিজানুর রহমান শামীম, মোঃ হাবিবুর রহমান খান, আব্দুর রহমান, মোঃ দেওয়ান মিয়া, আবু হেনা মোস্তফা কামাল, মোঃ মফিজুর রহমান বাচ্চু, মোঃ তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, মশিউর রহমান শামীম, মোঃ জাহিরুল আলম, শেখ জামাল মিয়া, শংখ শুভ্র রায় ও মোঃ আব্দুল কদ্দুস। এসোসিয়েট গ্রুপ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্যগণ হচ্ছেন-কায়সার আহমেদ চৌধুরী জনি, সোহেল রানা তালুকদার, মোঃ জয়নাল আবেদীন, শেখ আনিসুজ্জামান, সিদ্ধার্থ শংকর রায় পিনাক ও অতীন কুমার দত্ত চৌধুরী পাপন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com