Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের ২ মাদক ব্যবসায়ী নারায়ণগঞ্জে গ্রেফতার

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জের দুই মাদক ব্যবসায়ীকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৭ নভেম্বর বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বান্টি বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযানে ১৯ কেজি গাঁজাসহ মোঃ জাহাঙ্গীর আলম (৩৯) ও মোঃ লাদেন আহম্মেদ (১৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর আলম নিজেকে হবিগঞ্জ জেলার মাধবপুর সদরের মৃত আলী আশরাফের ছেলে এবং অপর আসামী মোঃ লাদেন আহম্মেদ নবীগঞ্জ থানার মৃত আশরাফ মিয়ার ছেলে বলে জানায়। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক পাচারকারী। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় সিলেট জেলা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।