Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী নির্বাচনে বদরুল প্যানেলের পূর্ণ বিজয়

স্টাফ রিপোর্টার ॥ বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ (২০২১-২০২৫) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ আধুনিক ষ্টেডিয়ামে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯ পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৬৫ জন ভোটারের মধ্যে ৬৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ২ জন ভোটার দেশের বাহিরে অবস্থান করছেন।
নির্বাচনে বিজয়ীগণ হলেন- সহ-সভপতি এডভোকেট আলমগীর চৌধুরী, শংখ শুভ্র রায়, এডভোকেট সুলতান মাহমুদ ও এডভোকেট শাহ ফখরুজ্জামান। সাধারণ সম্পাদক পদে মোঃ বদরুল আলম, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মহিউদ্দিন চৌধুরী পারভেজ ও রাসেল চৌধুরী ও মোঃ নাজমুল হোসেন আনার এবং কোষাধ্যক্ষ পদে হুমায়ুন কবির চৌধুরী সাহেদ।
এ ছাড়া নির্বাচনে নির্বাহী সদস্য পদে ১৮ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তরা হলেন, এডভোকেট বিভৎসু চক্রবর্তী বিভু, মাকসুদুর রহমান উজ্জ্বল, মোঃ আসাদুজ্জামান, জসিম উদ্দিন আহমেদ, মোঃ সাইদুর রহমান, জামাল উদ্দিন তালুকদার, শাহ আরেফিন সুমন, মোঃ ইব্রাহিম খলিল সোহেল, মেজবাহ উদ্দিন আহমেদ, মিজবাহ আহমেদ চৌধুরী পুলক, সজিবুর রহমান সাবের, মোঃ হাফিজুল ইসলাম, সৈয়দ আহমেদ, মশিউর রহমান নাঈম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (সংরক্ষিত) ফেরদৌস আহমেদ ও এম. রশীদ আহমেদ এবং মহিলা সদস্য (সংরক্ষিত) শওকত আরা চৌধুরী ও লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি।
৩১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভাপতি (জেলা প্রশাসক), সিনিয়র সহ-সভাপতি (পুলিশ সুপার), সহ-সভাপতি (এডিসি জেনারেল) ও নির্বাহী সদস্য ১টি (জেলা ক্রীড়া কর্মকর্তা) পদাধিকার বলে মনোনিত হয়ে থাকেন।