Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে এক ব্যবসায়ীর উপর হামলা আশংকাজনক অবস্থায় সিলেট প্রেরণ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ ফেরার পথিমধ্যে তিমিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় সুজয় বনিক (৩২) নামের এক যুবককে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। স্থানীরা উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৪ নভেম্বর) নবীগঞ্জ সদর ইউনিয়নের তিমিরপুর গ্রামের আলাল মিয়া ও হৃদয় নাথ নামের দুই যুবক নবীগঞ্জ মধ্যে বাজারের ব্যবসায়ী সুজয় বনিকের দোকানে যায় বম (বাজি) কিনতে যায়। কিন্তু ব্যবসায়ী সুজয় বনিক তাদের বম দিতে অপারগতা প্রকাশ করায় তারা ক্ষেপে যায়। এনিয়ে তাদের মাঝে কথা কাটাকাটি সহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বিষয়টি তাৎক্ষণিক ব্যবসায়ী ও স্থানীয় নেতৃবৃন্দ মিমাংসা করে দেন।
এদিকে গত শনিবার (৬ নভেম্বর) সুজয় বনিক ব্যবসায়ী কাজ শেষে সন্ধ্যায় নবীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন। সন্ধ্যা ৭ টার দিকে সুজয় তিমিরপুর প্রাইমারি স্কুলের সামনে আসা মাত্র একদল দুর্বৃত্ত রাস্তায় ব্যারিকেড দিয়ে মাইক্রোটি আটকিয়ে সুজয় বনিককে নামিয়ে মারধর করে। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন। করে তার সাথে থাকা ২০ হাজার টাকা ও গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, সন্ধ্যা রাতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে হামলাকারীরা পালিয়ে যায়। তিনি এর সুবিচার চান।