Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাবেক এমপি চৌধুরী আব্দুল হাই এর বড় ভাই এবি চৌধুরীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের প্রবীন আইনজীবী সাবেক এমপি চৌধুরী আব্দুল হাই এর বড় ভাই তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিভিউশন এর সাবেক মহা-ব্যাবস্থাপক আলহাজ্ব এ বি চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল বিকেল সাড়ে ৫টায় শহরতলীর বড় বহুলা গ্রামের নিজ বাড়ির মাঠ প্রাঙ্গণে জানাযা নামাজ শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে প্রশাসনের কর্মকর্তা, আইনজীবী, রাজনীতিবিদ, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। এর পূর্বে গতকাল শনিবার ঢাকার উত্তরা ও মোহাম্মদপুর আঞ্জুমানে মাদ্রাসায় মরহুমের দু’দফা জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে ও ২ ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান।
উল্লেখ্য, গত শুক্রবার রাত ৮টায় ঢাকার উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। মরহুম এ বি চৌধুরী হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীর ভগ্নিপতি ও হবিগঞ্জ জেলা বারের সভাপতি চৌধুরী আশরাফুল বারী নোমানের চাচা।
এবি চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও বানিয়াচং সদর দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।