Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আজমিরীগঞ্জের জলসুখায় আ’লীগের মনোনয়ন নিয়ে চলছে কানাঘোষা

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন প্রায় এক ডজন মামলার আসামী মোঃ শাজাহান মিয়া। এ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। চলছে কানাঘোষা। মো. শাহজাহান মিয়া হচ্ছেন জলসুখা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি। তার বিরুদ্ধে বিভিন্ন গুরুতর অভিযোগে ১১টি মামলা রয়েছে। ইতিপূর্বে অস্ত্রসহ গ্রেফতার হয়েছেন র‌্যাবের হাতে।
এ বিষয়ে মো. শাহজাহান মিয়া বলেন, বর্তমানে আমার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। তবে কোনটিরই গ্রেফতারী পরোয়ানা নেই। অস্ত্র মামলাটি ছিল সাজানো নাটক। এ মামলা থেকে আমি অব্যাহতি পেয়েছি। আর ডাকাতি আমি কেন করতে যাব। আমার বিলের (জলমহাল) ব্যবসা আছে। এখানেইতো অনেকে কাজ করে। এগুলো ষড়যন্ত্র। গ্রাম্য দ্বন্দ্বের শিকার। আমাকে ঘায়েল করতে বিভিন্ন ধরণের মামলা দেয়া হয়েছে। তিনি বলেন, আমি পারিবারিকভাবেই আওয়ামী লীগ করে আসছি। কখনও অন্য কোন দলের সাথে সম্পৃক্ত ছিলাম না।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী জানান, তিনি পূর্ব থেকেই আওয়ামী লীগ করছেন। আর মামলা হলো তিনি গ্রাম্য কোন্দলের শিকার হয়েছেন। অস্ত্রসহ বিভিন্ন মামলা থেকে তিনি অব্যাহতি পেয়েছেন।
নাম প্রকাশ না শর্তে কয়েকজন স্থানীয় নেতাকর্মী জানান, মো. শাহজাহান মিয়া ২০১৮ সালের জাতীয় নির্বাচনের সময় আওয়ামী লীগে যোগদান করেন। তখন থেকেই জলসুখা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। আড়ালে আবডালে বিরোধীতা ও সমালোচনা করলে প্রকাশ্যে শাহজাহান মিয়ার বিরুদ্ধে কেউ কথা বলতে নারাজ।