Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

করাব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে এন্তার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে প্রাইমারী স্কুলের জায়গা দখল এবং স্কুল ভবনের টিন, কাঠ আত্মসাতের অভিযোগ উঠেছে। অসহায় মহিলাকে তার বসত ভিটা থেকে উচ্ছেদের চেষ্টা ও সুদের ব্যবসা করে বিশাল অর্থ সম্পদের মালিক হয়েছেন। এই অভিযোগ এনে হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকের নিকট একটি অভিযোগপত্র দাখিল করা হয়েছে। গত ৭ অক্টোবর একই ইউনিয়নের মনতৈল গ্রামের আব্দুল বারিক নামে এক ব্যক্তি এই অভিযোগ দাখিল করেন।
অভিযোগপত্রে উল্লেখ করা হয়, মনতৈল গ্রামের আব্দুল কুদ্দুস অতিতে কোন ব্যবসার সাথে জড়িত না থাকলেও সুদের ব্যবসা করে বর্তমানে অনেক অর্থ সম্পদের মালিক হয়েছেন। তিনি মনতৈল প্রাইমারী স্কুলের জায়গা দখল করে রেখেছেন, পরিত্যক্ত স্কুলের টিন ও কাঠ আত্মসাত করেছেন।
তিনি সম্প্রতি মনতৈল গ্রামের দরিদ্র আউয়াল মিয়ার স্ত্রী জানারা বেগমের বসত ভিটা উচ্ছেদ করে দখল করার পায়তারা করছেন। এ ধরনের এন্তার অভিযোগ থাকলেও দলীয় প্রভাবের কারণে কেউ তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পায় না। এমতাবস্থায় আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি দাবী জানানো হয়।