Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন ও এক মুক্তিযোদ্ধার হাতে ঘরের চাবি তুলে দিলেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার ॥ জেলা প্রশাসক ইশরাত জাহান গতকাল শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন এবং দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও এক মুক্তিযোদ্ধার নিকট ঘরের চাবি হস্তান্তর করেন।
জেলা প্রশাসক ইশরাত জাহান গতকাল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা পরিষদ কার্যালয় এবং শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন।
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, হবিগঞ্জ জেলা শাখার সৌজন্যে বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মুর্তজার জন্য নির্মিত ঘরের চাবি উপকারভোগীর নিকট হস্তান্তর করেন।
তিনি শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে চলমান গণটিকা কার্যক্রম, উপজেলা পরিষদ ভবন নির্মাণ উপলক্ষে সয়েল টেস্ট কার্যক্রম এবং শায়েস্তাগঞ্জ মৎস্য সম্প্রসারণ প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন।
পরে শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজস্থ অ্যাডভোকেট আবু জাহির অডিটোরিয়ামে করোনার ক্ষতিগ্রস্থ ৮৩ জন দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী এবং ১৭ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করেন।
অনুষ্ঠানে বিজ্ঞান যাদুঘর আয়োজিত বঙ্গবন্ধু স্মারক বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ সারাদেশের মধ্যে প্রথম হওয়ায় শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাই স্কুলের শিক্ষার্থী তাজওয়ার হাসনাত ত্বোহাকে উপজেলা প্রশাসন শায়েস্তাগঞ্জ এর পক্ষ থেকে জেলা প্রশাসক সম্মাননা স্মারক প্রদান করেন।