Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে নজির মিয়ার হদিছ পাচ্ছেন না স্বজনরা ॥ বাড়ি-ঘরে হামলা ভাংচুর

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের নজির মিয়া (৩৫) এর হদিছ পাচ্ছেন না তার স্বজনরা। নিখোঁজের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। পরিবারে চলছে আহাজারি। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে। স্বামীর সন্ধান ও ঘটনাটি এলাকার মুরুব্বীয়ানদের অবগত করার দায়ে নজির মিয়ার বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে নজির মিয়ার স্ত্রী. বোন ও ভগ্নিপতি। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করিয়েছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, পৌর এলাকার কেলী কানাইপুর গ্রামের মৃত আষ্টব উল্লার দু’সহোদর ইসমত মিয়া ও নজির মিয়ার মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। এদিকে শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে নজির মিয়া বাজারে মাছ বিক্রি শেষে সিএনজি যোগে বাড়ি আসেন। তিনি বাড়ির প্রবেশ পথে নামামাত্রই ৫/৬ জনের একদল দুর্বৃত্ত নজির মিয়ার উপর হামলা করে। তার সুরচিৎকারে নজির মিয়ার স্ত্রী, স্বজনরাসহ আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা নজির মিয়াওক নিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। এ সময় নজির মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনটি ঘটনাস্থলে পাওয়া যায়। ঘটনার পর থেকে নজির মিয়াকে না পেয়ে তার স্বজনরা নানা স্থানে খোজাঁখুজি করেও তার সন্ধান পাননি। বিষয়টি এলাকার মুরুব্বীয়ানদের অবগত করেন। এদিকে গত রবিবার সকালে নজির মিয়ার বাড়িতে হামলার ঘটনা ঘটে। বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়। বাধা দেয়ায় তাদের হাতে আহত হন নজির মিয়ার স্ত্রী জাহানারা বেগম (৩০)। এই খবর পেয়ে নজির মিয়ার বোন জয়ফুল বেগম এবং ভগ্নিপতি ইসমত আলী ছুটে আসলে তাদের উপর আক্রমন করে ঘরে আটকে রাখে হামলাকারীরা। এ ঘটনার খবর পেয়ে পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলরসহ এলাকার লোকজন ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন।
এ ব্যাপারে নজির মিয়ার স্ত্রী জাহানারা বেগম জানান, দুর্বৃত্তদের হামলায় আহত তার স্বামীর সন্ধান এখন পাননি। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ বলেন, ঘটনাটি শুনেছি। এ পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ঘটনার বিস্তারিত জানা যাবে।