Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আবদুস সালাম ও আমান উল্লাহ আমানকে বাবুল আহমেদ চৌধুরীর অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপি’র ঢাকা মহানগর দক্ষিণ এবং ঢাকা মহানগর উত্তর নতুন আহ্বায়ক কমিটির আহ্বায়ক আবদুস সালাম ও উত্তরে আহ্বায়ক আমান উল্লাহ আমান এবং এতে সদস্য সচিব নির্বাচিত দক্ষিণে রফিকুল আলম মজনু ও উত্তরের আমিনুল হক সহ সকল সদস্যদের যুক্তরাজ্য বিএনপির সহ সাধারন সম্পাদক বাবুল আহমেদ চৌধুরী অভিনন্দন জানিয়েছেন।
অভিনন্দন বার্তায় বাবুল আহমেদ চৌধুরী বলেন, সোমবার (২ আগস্ট) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মহানগর দক্ষিণ এবং ঢাকা মহানগর উত্তর শাখার উল্লেখিত কমিটি দুটি অনুমোদন করেছেন। বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এতে ঢাকা মহানগর দক্ষিণ আহ্বায়ক কমিটির সদস্য সংখ্যা ৪৯ জন। এবং ঢাকা মহানগর উত্তর শাখার সদস্য সংখ্যা-৪৭ জন করা হয় বলে জানা যায়।
অভিনন্দন বার্তায় যুক্তরাজ্য বিএনপির সহ সাধারন সম্পাদক বাবুল আহমেদ চৌধুরী বলেন, বিএনপির জনপ্রিয়তাকে আওয়ামীলীগ ভয় পায়। আজ গণতন্ত্রহীন বাংলাদেশ। অন্যায় অত্যাচারের মাত্রা যেখানে দিনে দিনে বেড়েই চলেছে। যেখানে আমার গনতন্ত্রের আপোষহীণ নেত্রী, তিন বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাবন্দী। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে নির্বাসনে রেখেছে। বিএনপি’র ঢাকা মহানগর দক্ষিণ এবং ঢাকা মহানগর উত্তরের নব গঠিত কমিটি চলমান আন্দোলনে শক্তিশালী ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি তার ব্যক্তিগত ও যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে বিএনপির সকল যাত্রাকে সাধুবাদ জানিয়ে নব গঠিত কমিটির আহ্বায়ক ও সকল সদস্যদের বিশেষ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।