Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বিভাগীয় খেলায় হবিগঞ্জ জেলা বালিকা দল চ্যাম্পিয়ন, বালক দল রানার্স আপ

স্টাফ রিপোর্টার ॥ সিলেট জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয় ও সিলেট জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা’র সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) ২০২১ এর বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
খেলায় হবিগঞ্জ জেলার বালিকা দল সিলেট জেলা দলকে হারিয়ে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন হবিগঞ্জ বালিকা দলের তনুশ্রী ঘোষ। এছাড়া হবিগঞ্জ ও সিলেট জেলার বালক দলের মধ্যে অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ের ফাইনাল ম্যাচে হবিগঞ্জ জেলা দল রানার্স আপ হয়েছে।
উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জর ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান প্রমুখ।
আজ সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে হবিগঞ্জ বালক ও বালিকা দলকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে।