Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ফাইনাল খেলায় বানিয়াচং বালক দল ও মাধবপুর বালিকা দল চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) ২০২১ এর ফাইনাল খেলায় বানিয়াচং দল চ্যাম্পিয়ন হয়েছে।
গতকাল ৮ জুন হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসন, হবিগঞ্জ ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। গতকাল ছিল হবিগঞ্জ সদর ও বানিয়াচং উপজেলার বালক দলের মধ্যে ফাইনাল খেলা। খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্দ্ধ-১৭) এর ফাইনাল খেলায় জয় লাভ করে বানিয়াচং দল। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন হবিগঞ্জ সদর দলের আতাউর রহমান বাধন।
চুনারুঘাট ও মাধবপুর উপজেলার বালিকা দলের মধ্যে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্দ্ধ-১৭) এর ফাইনাল খেলায় চুনারুঘাট দল জয় লাভ করে চুনারুঘাট দল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন চুনারুঘাট দলের শারমিন আখতার সুইটি।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। অনুষ্টানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগৈর সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান প্রমুখ।