Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ভূয়া র‌্যাব অফিসার পরিচয়ে প্রতারনা ॥ গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বিভিন্ন স্থানে ভূয়া র‌্যাব অফিসার পরিচয়ে হুমকি দিয়ে বিভিন্ন জনের নিকট থেকে বিকাশের মাধ্যমে চাঁদা গ্রহণের অভিযোগে তিনজন পেশাদার প্রতারককে গ্রেফতার করা হয়েছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর সদস্যরা অভিযান চালিয়ে গতকাল তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বাগুনিপাড়া গ্রামের মৃত আহম্মদ শাহ এর পুত্র মোঃ ফয়সল শাহ (৩৫), চুনারুঘাট উপজেলার টেকেরঘাট গ্রামের মোঃ রজব আলীর পুত্র মোঃ কামাল মিয়া (২২) ও মৌলভীবাজার বড়লেখা উপজেলার পাকশাইল গ্রামের (বর্তমান সাং-বড়থল) মৃত আতাউর রহমানের পুত্র মোঃ কাউছার মিয়া (৩৯)।
র‌্যাব-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা র‌্যাবের অফিসারের পরিচয় দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলের নিরীহ মানুষদের হুমকি দিয়ে প্রতারণা করে বিকাশের মাধ্যমে চাঁদাবাজি করে আসছিল। গোপান সংবাদের ভিত্তিতে গতকাল ২৮ মে দুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল এবং সিনিঃ এএসপি এ. কে. এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর ও সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়। গতকালই তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।