শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সিপন নিহত ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সিপন নিহত ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সিপন খাঁন সড়ক দুর্ঘটনায় নিহত মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল (২৮) বছর। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের পৌছলে মোটরসাইকেল ও পিকআপ এর সংঘর্ষে তিনি নিহত হন।
খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও বিজিবি সদস্যরা পিকআপ ভ্যানটি আটক করে এবং নিহতের লাশ উদ্ধার করেন। ঘাতক চালক পালিয়ে গেছে বলে জানা যায়। নিহত সিপন খাঁন পৌর শহরের বড়াইল এলাকার নাছির উদ্দিন খাঁন ও সৈয়দা মাসুদা বেগমের একমাত্র ছেলে। তাঁর মৃত্যুতে চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে। নিহত সিপন খাঁন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আপন ফুফাতো ভাই। সে ভদ্র ছেলে হিসাবে পরিচিতি ছিল। জানা যায়, ওইদিন বেলা ১টায় সিপন তার এক সঙ্গীকে নিয়ে তেলিয়াপাড়ার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের মাধবপুর উপজেলার সুরমা চা-বাগানের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাঁর মোটরসাইকেলকে চাপা দেয়য়। এতে ঘটনাস্থলেই সিপন খাঁন মারা যান এবং তাঁর সাথে থাকা বাগবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে চাঁন মিয়া (২২) আহত হয়।
পুলিশ ও স্বজনরা লাশ উদ্ধার করে পৌর শহরের বড়াইল গ্রামের নিয়ে আসেন। ওইদিন রাত সাড়ে ৮টায় জানাযার নামাজ শেষের পীরেরবাজার পারিবারিক কবরস্থান লাশ দাফন করা হয়।
জানায নামাজে উপস্থিত ছিলেন-চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, সাবেক মেয়র নাজিম উদ্দিন সামসু, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট পৌরসভার কাউন্সিলর আব্দুল হান্নান, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি, সাবেক সভাপতি ডাঃ ইসতিয়াক চৌধুরী রাজ, চুনারুঘাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, চুনারুঘাট পৌর যুবলীগের আহবায়ক নাজমুল ইসলাম বকুল, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহবায়ক সুহেল আরমান সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com