শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আওয়ামীলীগ সরকারের পদক্ষেপে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জুন, ২০১৪
  • ৪৩১ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের পদক্ষেপে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কাউকে না খেয়ে আর মরতে হচ্ছে না। তিনি বলেন, শিক্ষার্থীরা পাচ্ছে বিনামুল্যে বই। বই পড়ে তারা তথ্যপ্রযুক্তি সম্পর্কে অবগত হচ্ছে। সরকার নারীর শিক্ষার উন্নয়নে যে সকল কাজ করেছে তা আজ সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। এখানেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফলতা।
গতকাল সোমবার দুপুরে শেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্কুল পরিচালানা কমিটির সভাপতি সুরুজ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হোসাইন মোঃ আদিল জজ মিয়া, মুখলিছুর রহমান মুখলিছ, আব্দুল কদ্দুস তালকদার সেবন, দিলু মিয়া, আকছির মেম্বার, ছাত্রলীগ সভাপতি গাজীউর রহমান ইমরানসহ এলাকার নেতৃবৃন্দ ও মুরব্বীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com