Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পাঁচ পাড়িয়া মরহুম আঃ মালেক এন্ড আয়েত আলী স্মৃতি সংঘের পক্ষ থেকে ॥ জেলা প্রশাসক ও উপজেলার চেয়ারম্যান ও সাংবাদিক ছানুকে অভিনন্দন ও শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদরের ৩নং তেঘরিয়া ইউনিয়নের পাঁচ পাড়িয়া ও শিয়ালদাড়িয়া গ্রামবাসীর সর্বহারা কৃষকের ডাকে সাংবাদিক ছানু মিয়া তদারকিতে জেলা প্রশাসক ইশরাত জাহান ও উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্টা কৃষকের জমিতে মিললো পানি। পানি অভাবে কৃষকের জমি গুলো নষ্ট হয়ে যাচ্ছিল। পাঁচ পাড়িয়া ও শিয়ালদায়া গ্রামের মানুষের পাশে এসে দাড়ান তরুণ সমাজ সেবক ছানু মিয়া।
ছানু মিয়া মাধ্যমে প্রশাসনের নজরে আসলে খুব শীঘ্রই পানি পয়েন্ট আসেন জনতার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, খবর পেয়ে প্রায় শতাদীক জনসাধারণ জরু হয়ে যান। এলাকার স্থানীয় লোকের মাঝে উপস্থিত ছিলেন সর্দার তৈয়ব আলী, শামসুদ্দিন মেম্বার, মোঃ ফরিদ মিয়া, ছাবু মিয়া,দরছ আলী, শরাব উদ্দীন, আবুল কাশেম, আরব আলী, এখলাছ মিয়া,মালেক মিয়া নুর মিয়া, ফনি দাশ,আরজত আলী,আব্দুল জব্বার, কবির মিয়া, তাজুল ইসলাম বাবুল প্রমূখ। এলাকাবাসী পক্ষ থেকে ও স্মৃতি সংঘের পক্ষ থেকে জেলা প্রশাসক ও উপজেলার চেয়ারম্যান ও ছানু মিয়ার প্রতি চিরকৃতজ্ঞ প্রকাশ করেন স্মৃতি সংঘের সভাপতি, কাজল আহমেদ, সাধারণ সম্পাদক, তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সাজন মিয়া প্রমূখ। এছাড়াও জেলা প্রশাসক ইশরাত জাহান ও উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও ছানু মিয়াকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান জানানো হয়।