Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আজমিরীগঞ্জ প্রেসক্লাব ও পৌরবাসীর উদ্যোগে আব্দুল মজিদ খাঁন এমপি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জে মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাব ও পৌরবাসীর আয়োজনে এডঃ আব্দুল মজিদ খাঁন (এমপি) ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১৭ই মার্চ) দুপুর ২ ঘটিকায় আজমিরীগঞ্জ পৌরসভার ঐতিহাসিক গরুর হাট ময়দানে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন। উদ্বোধনের শুরুতেই জাতীয় সঙ্গীতের সাথে সাথে বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং একঝাক সাদা পায়রা উড়ানো হয়। এরপর ১০১ টি আতশবাজি ফোটানো এবং কেক কাটার মধ্য দিয়ে ক্রিকেট টুর্নামেন্টটির উদ্বোধন করা হয়। টুর্ণামেন্টের আয়োজক কমিটির সহ-সভাপতি জামান আলীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী, জলসুখা ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, জলসুখা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজ মিয়া, ডাঃ লোকমান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল ইসলাম মোবারুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মিলোয়ার হোসেন মিলু ও তোফাজ্জল হাসান অনিক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি স্বপন বনিক, সাবেক সাধারণ সম্পাদক শেখ আমির হামজা সহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ সহ আওয়মীলীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।