Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ইনাতাবাদে নারী সমাবেশে আতাউর রহমান সেলিম ॥ নির্বাচিত হলে হবিগঞ্জ পৌরসভায় নারীদের জন্য আলদা হেল্প ডেস্ক করার প্রতিশ্রুতি

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে ৬নং ওয়ার্ডের ইনাতাবাদ এলাকায় চার শতাধিক নারীদের অংশগ্রহণে এক সমাবেশ হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সমাবেশে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম বলেন, হবিগঞ্জ পৌরসভায় মোট ভোটারের অর্ধেকের উপর নারী। নারীদের প্রধান্য দিয়েই উন্নয়ন-অগ্রগতি করা দরকার। আমি নির্বাচিত হলে হবিগঞ্জ পৌরসভার নারীদেরকে উন্নয়নের মূল ¯্রােতে যুক্ত করব ইনশাল্লাহ। সেবা গ্রহীতা নারীদের যেন ভোগান্তিতে না পড়তে হয় সেজন্য পৌরসভায় নারীদের জন্য আলাদা হেল্প ডেস্কের মাধ্যমে সেবার ব্যবস্থা করব।
সমাবেশে উপস্থিত এলাকার নারী-সমাজ আতাউর রহমান সেলিমকে আগামী ২৮ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়াসহ তাঁর পক্ষে নির্বাচনী প্রচারণায় নামার প্রত্যয় ব্যক্ত করেছেন। সমাবেশে নারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রমচান বিবি, সফর চান বিবি, আয়েশা খাতুন, সৈয়দা শরীফা আক্তার কুমকুম ও রাবেয়া বেগম।
এছাড়াও বক্তব্য রেখেছেন নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জাকির হোসেন চৌধুরী অসীম, শাহবাজ চৌধুরী, শাফিল মিয়া, বাবর আলী, মোস্তফা কামাল আজাদ রাসেল, মালেক মিয়া, সামছু মিয়া, শাহজাহান, সুমন রায়, কাউছার মিয়া, সুজাত মিয়া, ফরহাদ, কাইয়ুম, সুজিত রায়, প্রবীণ সূত্রধর, নাজু আহমেদ প্রমুখ।