Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরের চৌমুহনী এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রী দীর্ঘ ৪ মাস পর উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের ১০ম শ্রেনী রছাত্রী লিনা আক্তার (১৪) এ অপহৃত নাকি প্রেমের টানে ৫ সন্তানের জনকের সাথে পলায়ন এ নিয়ে এলাকায় রসালো আলোচনার ঝড় বইছে। তবে পুলিশ ৪ মাস পর হবিগঞ্জ পাইকপাড়া এলাকা থেকে বুধবার বিকালে লিনা ও কথিত অপহরনকারী জামালকে গ্রেফতার করে কোর্টে প্রেরন করে। বৃহস্পতিবার বিজ্ঞ বিচারক পুলিশের আবেদনের প্রেক্ষিতে জামালকে ২ দিনের পুলিশ রিমান্ড এবং লিনাকে সেইফ কাষ্টরীতে প্রেরন করে।
পুলিশ সূত্রে জানা যায়-উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের নজরুল ইসলাম তার মেয়ে চৌমুহনী খুরশিদ স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেনীর ছাত্রী লিনা আক্তার (১৪) কে গত ৩০ জানুয়ারী স্কুলে যাওয়ার পথে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের পুরাইখলা গ্রামের আব্দুর রশিদের ছেলে ৫ সন্তানের জনক জামাল মিয়া ও তার সহযোগিরা অপহরন করেছে মর্মে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মমিনুল ইসলাম দীর্ঘ প্রায় ৪ মাস পর বুধবার বিকালে জামাল ও লিনাকে আটক করে গতকাল সকালে তাদের কোর্টে প্রেরন করে।
অপর দিকে লিনা ভালবেসে স্বেচ্ছায় জামালের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেছে বলে পুলিশকে জানায়। তাই লিনা অপহৃত নাকি প্রেমের টানে ৫ সন্তানের জনকের সাথে পলায়ন এ নিয়ে এলাকায় রসালো আলোচনার ঝড় বইছে।