Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে মানসিক প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণ ॥ অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে মানসিক প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামের কছির মিয়ার পুত্র শাহ আলম (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ৯টায় নোয়াঐ এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে বাহুবল মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। গত রোববার (৩ জানুয়ারি) রাত ৮টায় ধর্ষণের ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার পিতা বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলা করেন।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নোয়াঐ গ্রামের জনৈক যুবতি কিছুটা মানসিক প্রতিবন্ধি। সে স্বাভাবিক কথা বার্তা বলতে পারলেও সবার অগোচরে সুযোগ পেলে বাড়ি থেকে এদিক সেদিক চলে যায়। ঘটনার দিন গত রবিবার সন্ধ্যা ৬টার দিকে সবার অগোচরে বাড়ি থেকে চলে যায়। বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে তাকে খোঁজাখুজি শুরু করেন। বাড়ির আশপাশ ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি।
এদিকে, রাত ৮টার দিকে নোয়াঐ মুন্সি বাজার এলাকায় ভিকটিম যুবতিকে একা পেয়ে শীতবস্ত্র ক্রয় করে দেবে বলে ফুসলিয়ে নোয়াঐ গ্রামের কছির মিয়ার পুত্র শাহ আলম (৪৫) তার টমটম গাড়িতে তুলে নেয়। পরে তাকে দিগাম্বর বাজারস্থ জনৈক আব্দুল কাদিরের সীমক্ষেতে নিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে ভিকটিমের পরিবার তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, মানসিক প্রতিবন্ধি যুবতিকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রেক্ষিতে অভিযুক্ত শাহ আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ইতিমধ্যে তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে ভিকটিম যুবতিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত শাহ আলমের সহযোগীদের গ্রেফতারে অভিযান চলছে।