Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচংয়ে সন্ত্র¿াসী হামলায় ব্যবসায়ীসহ ৪ জন আহত

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে সন্ত্রাসী হামলায় ব্যাবসায়ী সহ ৪জন গুরুতর আহত হয়েছে। হামলার সময় সন্ত্রাসীরা লক্ষাধিক টাকা ও ১টি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। আহতদের নাম ফাহিম (২৮), এনামূল (২২), সোহেল (৩৮) ও আবু মুসা (৫৭)। গুরুতর অবস্থায় ফাহিম, সোহেল ও আবু মুসাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে বড়বাজারের দিদারের পেট্রোল পাম্পের দোকানে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চতুরঙ্গ রায়ের পাড়ার তাজুল ইসলামের পুত্র বড়বাজারের ওয়ার্কশপ ব্যবসায়ী ফাহিম বড়বাজারের আরেক ব্যাবসায়ী নয়ন উল্লার পুত্র দিদার ইসলামের ব্যাংক লোনের গ্যারান্টার ছিল। দিদার ব্যাংক লোনের কিস্তি পরিশোধ না করায় ব্যাংক থেকে ফাহিমের নামে উকিল নোটিশ পাঠাানো হয়েছে। এ ব্যাপারে ফাহিম ঘটনার সময় এডঃ মুর্শেদুজ্জামান লুকু, সোহেল, আবু মুসা ও এনামূলকে নিয়ে দিদারের দোকানে গিয়েছিল দিদারকে জিজ্ঞেস করতে গেলে ফাহিমের উপর হামলা চালানো হয়। হামলায় সোহেল ও আবু মুসাও গুরুতর আহত হন।
এ ব্যাপারে আহত ব্যাবসায়ী ফাহিম জানান, আমি দিদারকে উপকার করেছিলাম। উপকার করার কারনে আমাকে মারপিট করে আমার টাকা ছিনতাই করে প্রতিদান দিয়েছে। আমি এর বিচার চাই।