Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দৈনিক সমাচার ও বাহুবল প্রেসক্লাবের বিরোধ অবসান

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক হবিগঞ্জ সমাচার কর্তৃপক্ষ ও বাহুবল মডেল প্রেসক্লাব-এর সদস্যদের মাঝে সৃষ্ট ভুল বুঝাবুঝির অবসান হয়েছে। গতকাল বুধবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজের মধ্যস্থতায় তারই সভাপতিত্বে উভয় পক্ষের মাঝে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতা এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই-এর যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী, দৈনিক হবিগঞ্জ সমাচার সম্পাদক গোলাম মোস্তফা রফিক, ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, বাহুবল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, সহ-সভাপতি মোঃ সমুজ আলী রানা, সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন, সিনিয়র সাংবাদিক মোঃ নূরুল আমীন, এম সাজিদুর রহমান, নূরুল ইসলাম মনি, এফ.আর হারিছ, আব্দুল মজিদ শেখ, এমএ মজিদ তালুকদার ও দিদার এলাহী সাজু প্রমুখ।
সভায় হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, পত্রিকা ও সাংবাদিকদের মাঝে ভুল বুঝাবুঝির সুযোগে স্বার্থন্বেষী মহল ফায়দা হাসিল করছে। চরিত্র হননের শিকার হচ্ছেন নিরীহ সাংবাদিকরা। যা কাম্য হতে পারে না। কারণ সাংবাদিকরা একটি পত্রিকার প্রাণ। ভবিষ্যতে সাংবাদিকদের সাথে দূরত্ব তৈরি হয়- এমন কর্মকান্ড থেকে পত্রিকা কর্তৃপক্ষকে বিরত থাকতে অনুরোধ জানান নেতৃবৃন্দ।
উল্লেখ্য, দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকায় বাহুবলের সিনিয়র সাংবাদিক দৈনিক খোয়াই-এর স্টাফ রিপোর্টার নূরুল ইসলাম মনি’র ব্যক্তিগত জীবন ও বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি ও নজরুল একাডেমী বাহুবল শাখার সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূর এবং নজরুল একাডেমীকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশের জের ধরে এ ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়।