Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

কাকাইলছেওয়ে সংঘর্ষে নারী বৃদ্ধাসহ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের কুমেদপুর ও চাঁনপুরের লোকদের মধ্যে শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের নারী-বৃদ্ধাসহ প্রায় অর্ধ-শতাধিক লোক আহত হয়েছেন।
জানা যায়, গতকাল ২৭ সেপ্টেম্বর (রোববার) দুপুর সাড়ে ১২ টার দিকে চাঁনপুর গ্রামের কাকাইলছেও টমটম সমিতির সুপারভাইজার মোঃ মন্টু মিয়ার ছেলে তুহিন মিয়া (১২) কাকাইলছেও খেলার মাঠে ক্রিকেট খেলতে যায়। খেলা চলাকালীন কুমেদপুর গ্রামের ছামাউন মিয়ার ছেলে মানসিক প্রতিবন্ধী সেজান মিয়া (৭) মাঠের ভিতরে তুহিনের কাছে গেলে খেলারত তুহিনের ব্যাট সেজানের উপর লাগে। এতে সেজান আহত। এ নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডা লিপ্ত হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের নারী-বৃদ্ধা সহ অর্ধশতাধিক লোকজন আহত হন।গুরুতর আহত অবস্থায় ছামাউন মিয়া (৩৩) এবং বেবি আক্তার ভূঁইয়া (৩০)কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয় এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হুসেন তরফদার বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করি।