Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে বহিস্কৃত ৩ যুবলীগ কর্মীর আচরণে বিব্রত কেন্দ্রীয় সেক্রেটারী

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা যুবলীগ নেতা বিপ্লব রায় চৌধুরীকে কুপিয়ে হাত পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় বহিস্কার হওয়ার পর সংগঠনের পদ পদবী ব্যবহার করছেন পৌর যুবলীগের সাবেক ৩কর্মী। কেন্দ্রীয় নেতাদের সাথে ছবি তুলে প্রচার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এমন ঘটনায় যুবলীগের নিবেদিত নেতা কর্মীরা ক্ষুব্ধ হয়ে উঠেছেন। এ বিষয়টি অবগত হয়ে ক্ষোভ প্রকাশ করেছেন যুবলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদকও।
জেলা যুবলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বহিস্কার হওয়ার বিষয়টি গোপন রেখে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সহ নেতাদের সাথে সাক্ষাৎ, ফটোসেশন এবং ব্যক্তিগত নানা কর্মসুচিতে যুবলীগের পরিচয় দিচ্ছে হবিগঞ্জ পৌর যুবলীগের বহিস্কৃত কর্মী দিলূয়ার খাঁন, আবুল কাশেম রুবেল ও রাহুল দাশ। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মঈনুল হোসেন খান নিখিলও বিষয়টি শুনে ক্ষোভ প্রকাশ করেছেন।
এ ব্যাপারে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মঈনুল হোসেন খান নিখিল বলেন, ওই ৩জনকে বহিস্কারের মাধ্যমে হবিগঞ্জ জেলা যুবলীগ সঠিক সিদ্ধান্ত নিয়েছে। এরা এখন যুবলীগের কেউ না। এরপরও বহিস্কৃতরা তথ্য গোপন রেখে কেন্দ্রীয় নেতাদের সাথে ছবি তুলে তা প্রচার করে সঠিক করেনি। তিনি আরো বলেন, অনেকেই আমাদের সাথে এসে স্বাক্ষত করেন এবং ছবি উঠান। তাৎক্ষণিকভাবে অনেক কিছু যাচাই করা সম্ভব হয়না।
উল্লেখ্য, গত বছরের ১৮ সেপ্টেম্বর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীকে প্রকাশে কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়। হামলাকারীরা বিপ্লব চৌধুরীর দু’হাত ও ডান পায়ের রগ কেটে দেয়। এ ঘটনায় জড়িত হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিলুয়ার খান, সদস্য আবুল কাশেম রুবেল ও রাহুল দাশ গুপ্তকে সংগঠন থেকে বহিস্কার করা হয়।