Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলের নিরঞ্জন সাহা নীরুর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় এলাকাবাসীর স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের বহু স্কুল কলেজ মসজিদ মন্দির মাজার ও রাস্তা ঘাটের উন্নয়নের রূপকার, দানশীল ব্যাক্তিত্ব, সমাজ সেবক, শিক্ষানুরাগী নিরঞ্জন সাহা নীরুর বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসী। গতকাল মঙ্গলবার সকালে এ স্মারক লিপি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পাচ গ্রাম নেতা আলহাজ্ব শামছুল হুসেন দরবেশ, বিশিষ্ট শ্রমিক নেতা আসকার আলী, চেয়ারম্যান সাতকাপন ইউপি আব্দুর রাজ্জাক, লামাতাশি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, মিরপুর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব, শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী, মিরপুর এফএন হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মিলাদ মিয়া, দুলন দাস, নিহার দেব, বিকাশ চন্দ্র দেব, মখলিছ উর রহমান, নিশি কান্ত গোপ, এনামুল হক, শাহিন মিয়া, ফরিদ মিয়া, কাজল মিয়া, মাওঃ আব্দুল নুর, নিপেন্ড দেব নাথ, অবুদ চন্দ্র, নিপেস মেম্বার, রমিজ আলী মেম্বার, অমৃত মিয়া মেম্বার, বিকাশ দেব, অমিরণ দেব, অতুল দেব, জাফর মিয়া সহ প্রায় ২ শতাধিক লোক।
স্মারক লিপিতে এলাকাবাসীর পক্ষে ৪টি দাবী উপস্থাপন করা হয়। এ গুলো হচ্ছে- গত ১৩ মে থেকে ১৬ মে ও ২১ এবং ২২ মে যে বা যরা পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশন করেছেন তাদেরকে আগামী এক সপ্তাহের মধ্যে চিহ্নিত করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যাবস্থা করতে হবে। নিরঞ্জন সাহা নীরু ও তার পরিবারের জান-মালের নিরাপত্তা এবং সম্মানহানীর নিরাপত্তা বিধান করতে হবে। ভবিষ্যতে যাহাতে নিরঞ্জন সাহা নীরুর মত কোন দানশীল ব্যাক্তিকে নিয়ে কাল্পনিক সংবাদ প্রকাশ করতে না পারে সেই নিশ্চিত ব্যবস্থা গ্রহন করতে হবে। এবং কতিপয় ব্যাক্তির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে কিংবা তাদের দ্বারা পুনরায় আক্রান্ত হলে এর দায় প্রশাসনকেই নিতে হবে।