Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শিক্ষাকে প্রাধান্য দিয়ে উন্নয়ন কাজ করে যাচ্ছি-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি হাড়িয়াকোনা সাহেব বাড়ি জামে মসজিদের ছাদ ঢালাই কাজ পরিদর্শন করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল শনিবার দুপুরে তিনি কাজ পরিদর্শনের পূর্বে স্থানীয় মুরুব্বীয়ানের সাথে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন। এ সময় মসজিদের উন্নয়নে নিজের বেতন-ভাতা থেকে ১ লাখ টাকা অনুদান ঘোষণা করেন। পাশাপাশি সরকারিভাবেও মসজিদটিতে বরাদ্দ দেয়ার আশ্বাস দিয়েছেন এমপি আবু জাহির।
তিনি বলেন, কোন কিছু পেতে নয়; জনসেবাকে ইবাদত মনে করেই রাজনীতি করে যাচ্ছি। শিক্ষাকে প্রাধান্য দিয়ে উন্নয়ন পরিকল্পনা রয়েছে আমার। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে হবিগঞ্জবাসীর জন্য মেডিক্যাল কলেজ এবং কৃষি বিশ্ববিদ্যালয় উপহার এনেছি। এই প্রতিষ্ঠানগুলো হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে আলো ছড়াবে। এজন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে সকলের প্রতি অনুরোধ জানান এমপি আবু জাহির।
মসজিদ কমিটির সভাপতি সৈয়দ শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়ার পরিচালনায় আলোচনায় অংশ নেন রিচি হাড়িয়াকোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মোঃ রশিদ মিয়া, সহ সাধারণ সম্পাদক কাজল মিয়া, বিশিষ্ট মুরুব্বী আব্দুল মন্নাফ, ইউসুফ আলী, রফিক মিয়া, আব্দুল হাই, ফুরুক মিয়া, মতলিব মিয়া, মোঃ দিলাল মিয়া, হাজী সক্কত আলী, সৈয়দ জাহেদ মিয়া, মোঃ সামছুল হক মিয়া, হাড়িয়াকোনা একতা কাবের সাধারণ সম্পাদক ওয়াশিম খান, রিচি ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি সাদিকুর রহমান মুকুলসহ এলাকার মুরুব্বীয়ান ও যুব সমাজ। পরে সংক্ষিপ্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।